Cart (0)
Sub Total: Tk 0
Blog
HP Student Offer: মাসব্যাপী RYANS-HP যৌথ উদ্যোগে হয়ে গেল এক সফল আয়োজন POSTED ON April 10, 2023 by Arup Ratan Paul

HP Student Offer: মাসব্যাপী RYANS-HP যৌথ উদ্যোগে হয়ে গেল এক সফল আয়োজন

Every Student is a Winner - এই ধ্যানধারণাকে উপজীব্য করে গত একমাস  সারা দেশব্যাপী সফলতার সাথে হয়ে গেলো HP Student Offer কর্মযজ্ঞটি। এই কর্মযজ্ঞে রায়ান্সের শাখাগুলোয় HP ল্যাপটপের সাথে শিক্ষার্থীদের জন্য বিশেষ বিশেষ সব গিফটের ব্যবস্থা রাখা হয়। উল্লেখ্য, পুরো দেশে রায়ান্সের শাখাগুলোয় এর ফলে শিক্ষার্থীদের ব্যাপক আনাগোনা ও অংশগ্রহণ লক্ষ্য করা যায়।    

রংপুরে রায়ান্স টিমের স্পট বুকিং কর্মসূচি

এই আয়োজনকে কেন্দ্র করে রংপুর শহরে রায়ান্সের টিম এক অভিনব প্রচার আয়োজনের পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে রায়ান্স টিম ঘুরে বেড়ায় রংপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। এই আয়োজনের শুরু হয় গত ১২ মার্চ রংপুরের লায়ন্স স্কুল এন্ড কলেজ থেকে। আয়োজনের অংশ হিসেবে রায়ান্সের বুথ থেকে স্পট বুকিং এর ব্যবস্থা রাখা হয়। উল্লেখ্য উক্ত স্পট বুকিং এর মাধ্যমে বিশেষ সুবিধা পেয়ে যায় শিক্ষার্থীরা। বুথ থেকে স্পট বুকিং করা শিক্ষার্থীরা পরবর্তীতে রায়ান্সের রংপুর শাখা থেকে এইচপি ল্যাপটপ ক্রয়ে পেয়ে যাবে ১০০০ টাকা ডিসকাউন্ট!! 

এই কার্যক্রমের অংশ হিসেবে পরবর্তীতে রায়ান্স টিম রংপুর শহরের আরও বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রচারাভিযানে যায়। এর মধ্যে  ১৩ মার্চ ২০২৩ রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ (RTSC), 

১৪ মার্চ ২০২৩  রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ এন্ড হসপিটাল, ১৫ মার্চ ২০২৩ - রংপুর ইঞ্জিনিয়ারিং কলেজে যায় রায়ান্স টিম।  এই প্রচারাভিযানে HP Student Offer কর্মযজ্ঞটি নিয়ে যেমন শিক্ষার্থীদের ধারণা দেওয়া হয় তেমনি HP ল্যাপটপ এবং প্রযুক্তিপণ্য বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে তাদের পণ্যমান ও গ্রাহকসেবার বিষয়গুলো আগ্রহী শিক্ষার্থীদের মাঝে তুলে ধরে। 

সারা বাংলাদেশে বিজয়ী শিক্ষার্থীরা  

আয়োজনটি শুরু হওয়ার পরেই দেশব্যাপী রায়ান্সের শাখাগুলো থেকে পুরস্কার বিজেতা শিক্ষার্থীদের মতামত ও ভালোলাগার বিষয়গুলো আমরা জানতে পারি। আমাদের টিম এইচপি ল্যাপটপের সাথে পুরস্কার জয়ী শিক্ষার্থীদের সাথে কথা বলে এবং তাদের অনুভুতি সম্পর্কে জানতে পারে।  

ভাগ্যবান বাইসাইকেল বিজেতা 

HP ল্যাপটপ কিনে বাইসাইকেল জিতে নেওয়া শিক্ষার্থী সাইদ মোঃ সুলতানের সাথে আমাদের কথা হয়। তিনি রায়ান্সের রংপুর শাখা থেকে ল্যাপটপ কিনেন এবং মূল্যবান বাইসাইকেল উপহার হিসেবে জিতে নেন। তিনি আমাদের তার উচ্ছ্বাস প্রকাশ করেন এবং এ ধরণের আরও আয়োজন নিয়মিত করার অনুরোধ জানান।

 

অন্যান্য পুরস্কার বিজয়ীরা 

ঢাকার আইডিবি শাখা থেকে এইচপি ল্যাপটপের সাথে প্রিন্টার জিতে নেওয়া শিক্ষার্থী সুজিত বর্মণ একইভাবে তার ভালো লাগা আমাদের কাছে প্রকাশ করেন। 

এই আয়োজনের অংশ হিসেবে প্রতিদিনই দেশব্যাপী আমাদের শাখাগুলোতে শিক্ষার্থীরা HP ল্যাপটপ কিনে জিতে নিয়েছে বাইসাইকেল, প্রিন্টার, পিয়ানো, গ্রাফিক ট্যাবলেট, স্মার্টওয়াচ, পেনড্রাইভ, হেডফোন, ইয়ারফোনসহ হরেক রকম উপহার! 

দারুন সফল এই আয়োজনটি চলে  ১০ এপ্রিল ২০২৩ পর্যন্ত। যে ধরণের উৎসাহ ও অংশগ্রহণ এই আয়োজনের মাধ্যমে পাওয়া গেলো তাতে নিশ্চিত করেই ভবিষ্যতের জন্য এরকম অফার ও আয়োজনের চাহিদা আরও বেড়ে গেলো।

Share This!
Comments

No Comments

Leave a comment