Cart (0)
Sub Total: Tk 0
Blog
৩.৩ বিলিয়ন ডলারে Poly অধিগ্রহণ করলো HP! POSTED ON September 05, 2022 by Arup Ratan Paul

৩.৩ বিলিয়ন ডলারে Poly অধিগ্রহণ করলো HP!

একত্রিত হলো দুই আইকনিক কোম্পানি! ৩.৩ বিলিয়ন ডলারে Poly অধিগ্রহণ করলো HP! এই ঘটনাটিকে HP - ‘A Historic Day’ হিসেবে অভিহিত করেছে। এই Historic Day টি সামগ্রিকভাবে কোম্পানির জন্য value এবং growth নিয়ে আসবে বলে জানিয়েছে HP কর্তৃপক্ষ।   

এখন থেকে HP ও Poly গ্রাহকদের ডিভাইস, সফটওয়্যার এবং ডিজিটাল সার্ভিস প্রদানের মাধ্যমে প্রিমিয়াম ইউজার এক্সপেরিয়েন্স, উন্নত ওয়ার্কফোর্স প্রোডাক্টিভিটি ও সিকিউরিটি দিবে। সামগ্রিকভাবে গ্রাহকদের জন্য একটি Hybrid IT Environment তৈরি করার জন্য কাজ করে যাবে দুই কোম্পানি।

সাম্প্রতিক জরিপে উঠে এসেছে হাইব্রিড কাজের খাত প্রতিনিয়তই লাভজনক হয়ে উঠেছে। এই জরিপ দেখায় যে প্রায় 75% অফিস কর্মী তাদের বাড়ির কাজের সেটআপ উন্নত করতে অর্থ ব্যয় করছেন। জরিপ অনুসারে, হাইব্রিড কাজে উপযোগী করতে অফিসের স্থানগুলিকেও রূপান্তরিত করা হচ্ছে। ফলস্বরূপ ২০২৪ সাল নাগাদ এই খাতে প্রয়োজনীয় সেটআপের চাহিদা তিনগুণ হবে বলে আশা করা হচ্ছে। এই বিষয়গুলো ও সামগ্রিক মার্কেট পরিস্থিতি HP কে তাই এই সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে।

এদিকে এই অধিগ্রহণের মাধ্যমে এইচপির পোর্টফোলিও আরো সমৃদ্ধ হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। জানা যায়, অন্যান্য কার্যক্রমের পাশাপাশি HP এর হাইব্রিড ওয়ার্ক সলিউশনেপরিধি বাজার আরও শক্তিশালী হবে এই অধিগ্রহণের ফলে। HP এর সিইও প্রেসিডেন্ট এনরিক লরেস জানান, ‘Poly অবিশ্বাস্যভাবে শক্তিশালী প্রতিভা, ভিন্ন প্রযুক্তি এবং একটি পরিপূরক গো-টু-মার্কেট সিস্টেম সরবরাহ করে। এর মাধ্যমে ক্রমবর্ধমান বাজারে আমাদের অবস্থান আরো শক্তিশালী হবে বলে আমরা মনে করি’। 

Source: hp.com 

To Check Our HP Products CLICK HERE

 

Share This!
Comments

No Comments

Leave a comment