Cart (0)
Sub Total: Tk 0
Blog
নতুন পার্ফড্রাইভ প্রযুক্তি লঞ্চ করলো GIGABYTE POSTED ON January 09, 2023

নতুন পার্ফড্রাইভ প্রযুক্তি লঞ্চ করলো GIGABYTE

মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড এবং হার্ডওয়্যার সলিউশনের একটি নেতৃস্থানীয় প্রস্তুতকারক প্রতিষ্ঠান GIGABYTE TECHNOLOGY Co. LTD. এবার Intel® ৭০০ সিরিজের প্ল্যাটফর্মে নতুন পার্ফড্রাইভ প্রযুক্তি লঞ্চ করলো GIGABYTE, যা GIGABYTE বায়োসের অনেকগুলো ফিচার কে একত্রিত করে পাওয়ার, পার্ফর্মেন্স এবং পাওয়ার ড্র এর মাঝে ভারসাম্য এনে ইন্টেল আই নাইন ১৩৯০০কে সহ ইন্টেল ত্রয়োদশ প্রজন্মের সকল প্রসেসরগুলোর সর্বোচ্চ কর্মক্ষমতা সুনিশ্চিত করে। অতীতের ইন্সট্যান্ট ৬গিগাহার্জ টেকনোলজি সহ GIGABYTE PERFDRIVE টেকনোলজি নতুন আবিষ্কৃত কিছু বায়োস সেটিংস এর সমন্বয়ে অপ্টিমাইজেশন এবং স্পেক এনহ্যান্সের মাধ্যমে কম্পিউটার এর পার্ফর্মেন্স আরো তরান্বিত করে। জিসিসি সফটওয়্যার প্ল্যাটফর্ম আর GIGABYTE আল্ট্রা ডুরেবল ডিজাইন এর সমন্বয়ে GIGABYTE নিয়ে এলো সবচেয়ে শক্তিশালী ৭০০ সিরিজের প্ল্যাটফর্ম সাথে  হার্ডওয়্যার সফটওয়্যার আর ফার্মওয়্যারের নিখুঁত সংমিশ্রণে তৈরি পূর্নাঙ্গ মাদারবোর্ড।
সর্বোচ্চ পাওয়ার ম্যানেজমেন্ট, থার্মাল কন্ট্রোল এবং স্থায়ীত্ব গুণাবলিতে পরিপূর্ণ হার্ডওয়্যার ডিজাইনের মাধ্যমে GIGABYTE জেড৭৯০ মাদারবোর্ডটি সিনেবেঞ্চ আর২৩এর  শুধু অল কোর ওভারক্লকের বিশ্বরেকর্ড ই ভাঙ্গেনি সাথে ডিডিআর৫ র‍্যামের এক ভিন্নধর্মী ওভারক্লকিং পার্ফর্মেন্স লেভেল উন্মোচন করে নিয়ে যায় ৯৩০০ মেগাহার্টজ বাস স্পিডে। এখন GIGABYTE PerfDrive টেকনোলজি ব্যবহারকারিদের ইন্টেল জেড৭৯০ প্ল্যাটফর্মের সর্বোত্তম ক্ষমতা উপভোগ করা অনেক সহজ এবং অর্জনযোগ্য করে তুলেছে এবং বি৭৬০ প্ল্যাটফর্মে ত্রয়োদশ প্রজন্মের ইন্টেল প্রসেসরের কে-এসকিইউ কোরের ইজি টিউন ফিচার থেকে সুবিধা উপভোগ করার পথ উন্মোচন করেছে। পার্ফড্রাইভ সহ GIGABYTE এর সকল ফিচার্স GIGABYTE এর ইউ ই এফ আই বায়োসের সহজ ইন্টার্ফেসের মাধ্যমে ব্যবহারকারিরা উপভোগ করতে পারবে। 
স্বনামধন্য ৬ গিগাহার্টজ প্রযুক্তি, যা ব্যবহারকারিদের বায়োসে একটি ক্লিকের মাধ্যমে ইন্টেল কোর আই নাইন ১৩৯০০কে, কে এফ, আই সেভেন ১৩৭০০কে, কে এফ কে ছয় গিগাহার্টজের বেশি ওভারক্লক করে দেয় সয়ংক্রিয় ভাবে বায়োসের বিভিন্ন ফিচারের কম্বিনেশনের মাধ্যমে, এই ৬ গিগাহার্জ প্রযুক্তি ছাড়াও GIGABYTE PerfDrive বায়োসের আরও অনেকগুলো ফিচার সমন্বয় ও একীভূত করে। অপ্টিমাইজেশন মোডের মাধ্যমে একটি ৩৬০ মিলিমিটার ওয়াটারকুলিং সিস্টেমের মাধ্যমে ইন্টেল কোর আই নাইন ১৩৯০০কে প্রসেসরকে কোনরকম থার্মাল থ্রোটলিং ছাড়া সর্বোচ্চ বুস্ট ক্লক ধরে রাখতে সক্ষম করে সর্বোচ্চ ওভারক্লক সহ যা বার্নিং স্ট্রেস টেস্ট পরিক্ষিত। স্পেক এনহ্যান্স ফিচারটি প্রসেসরের সর্বনিম্ন তাপমাত্রায় সর্বোচ্চ পার্ফর্মেন্সের একটি ব্যালেন্স তৈরী করে। আর ই কোর বা এফিশিএন্সি কোর ডিজেবল মোড এর মাধ্যমে এফিশিয়েন্সি কোর অফ করে পার্ফর্মেন্স কোরের সর্বোচ্চ বুস্ট ক্লক নিশ্চিত করে।
অধিকন্তু GIGABYTE জিসিসি বা GIGABYTE কন্ট্রোল সেন্টার নামের একটি নতুন সফটওয়্যার প্ল্যাটফর্ম যুক্ত করেছে যা ব্যবহারকারিদের আরও সহজে আরও বন্ধুসুলভ ভাবে ইন্সটলেশন, ম্যানেজমেন্ট আর এপ্লিকেশন আপগ্রেশ সহ অপ্টিমাইজড পার্ফর্মেন্স এর জন্য আরজিবি ফিউশন, ফ্যান কন্ট্রোল এবং নানাবিধ সফটওয়ারকে সমন্বয় করে। 
ইন্টেল ৭০০ সিরিজ মাদারবোর্ড প্ল্যাটফর্মে GIGABYTR PerfDrive সমর্থন GIGABYTE এর অফিসিয়াল ওয়েবসাইটের বায়োস আপডেটে আপলোড করা হয়েছে। ওয়েবসাইট টি তে জিসিসি সফটওয়্যার টি ও এখন ব্যবহারকারিদের জন্য উন্মুক্ত করা হয়েছে। ব্যবহারকারিরা তাদের প্রয়োজনের উপর ভিত্তি করে তাদের পছন্দসই বায়োস ডাউনলোডের মাধ্যমে উচ্চতর কম্পিউটিং অভিজ্ঞতা করতে পারবে, যা ব্যবহারকারিদের অভিজ্ঞতা দিবে যে GIGABYTE ই কম্পিউটিং এবং গেমিং এর জন্য সেরা পছন্দ। আরও তথ্যের জন্য ভিজিট করুনঃ
 https://www.gigabyte.com/motherboard
Share This!
Comments

No Comments

Leave a comment