Cart (0)
Sub Total: Tk 0
Blog
হুয়াওয়ের সুপার ডিভাইস কী? এই সিস্টেম ব্যবহারে সুবিধা কী? POSTED ON July 28, 2022 by Arup Ratan Paul

হুয়াওয়ের সুপার ডিভাইস কী? এই সিস্টেম ব্যবহারে সুবিধা কী?

হুয়াওয়ে একটি কলাবোরেটিভ ইকোসিস্টেম নিয়ে এসেছে যা ব্যবহারকারীদের ল্যাপটপ, পিসি, ট্যাবলেট, স্মার্টওয়াচ এবং স্মার্টফোন সহ বেশিরভাগ হুয়াওয়ে ডিভাইসের মধ্যে একটি স্মার্ট অফিস সুপার ডিভাইস সিস্টেম তৈরি করে দেয়।  

এই সুপার ডিভাইস সিস্টেমটি যদিও একদম নতুন নয়, তারপরেও নতুন কিছু বৈশিষ্ট্য এতে যোগ করা হয়েছে যা সামগ্রিক সিস্টেমটিকে আরও সহজ এবং ব্যবহারকারীদের জন্য এক্সেসেবল করে তুলে। সুপার ডিভাইস কী এবং এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে চলুন আরও বিস্তারিত জেনে নেই। 

সুপার ডিভাইস কী?

সুপার ডিভাইস স্মার্ট অফিসের উপর ফোকাস সহ আপনার বিভিন্ন ডিভাইসের মধ্যে সংযোগ তৈরি করে এবং ডিভাইসগুলো বৈশিষ্ট্য নিয়ে একটি বিস্তৃত পরিসর কভার করে। সুপার ডিভাইস সহজে ভ্রমণ, স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কিত বিষয়গুলোর পাশাপাশি বিনোদনকেও কভার করে, যার সামগ্রিক লক্ষ্য হলো ব্যবহারকারীদের জন্য তাদের ডিভাইসগুলোর মধ্যে একটি ভাল যোগাযোগ সিস্টেম তৈরি করা।

সামগ্রিক লক্ষ্য হল ব্যবহারকারীরা তাদের সকল Huawei ডিভাইসগুলোকে একটি 'একক অভিজ্ঞতা'-তে সংযুক্ত করতে পারবে যা ব্যবহারকারীদেরকে যেকোন কাজের জন্য যেকোনও ডিভাইস ব্যবহার করতে দেয়, অর্থাৎ আপনি আপনার পিসিতে একটি ফোন অ্যাপ চালাতে পারেন বা সংযুক্ত থাকা অবস্থায় আপনার ট্যাবলেটের স্ক্রিনে কাজ করতে পারেন।

সুপার ডিভাইস কী করে?

যে ব্যবহারকারীরা একটি Huawei ল্যাপটপ বা PC এর মালিক তারা সেই মেশিনগুলিকে একটি পেশাদার কাজের পরিবেশ তৈরি করতে একটি হাব হিসাবে ব্যবহার করতে সক্ষম হবেন, ডিভাইসগুলির মধ্যে সহজে সংস্থানগুলি ভাগ করে নেওয়ার ক্ষমতা সহ, স্মার্টফোন এবং স্মার্টওয়াচগুলি দ্রুত ইয়ারবাড এবং অন্যান্যগুলির সাথে যুক্ত করার ক্ষমতা রাখবে। ট্যাবলেট এবং ল্যাপটপের তিনটি বিকল্প এই সিস্টেমে রাখা হয়েছে। এগুলো হলো মিরর, এক্সটেনড এবং কোলাবোরেট  সিস্টেম যার ড্র্যাগ এন্ড ড্রপ মাধ্যম দিয়ে ডিভাইসগুলিকে আপনি সহজেই একে অপরের সাথে সংযুক্ত করতে পারবেন। 

সুবিধাসমুহঃ

১) নির্ঝঞ্ঝাট AI কানেকটিভি - হেলথ এন্ড ফিটনেস, ইজি ট্র্যাভেল, স্মার্ট অফিস, এন্টারটেইনমেণ্ট, স্মার্ট হোম

২) ইকোসিস্টেম ইন্টিগ্রেশন - আপনার হুয়াওয়ে মোবাইল ইঞ্জিন অ্যাপ কানেক্ট করতে পারছেন পিসির সাথে

৩) মাল্টি টাস্কিন এখন আরও সহজ। মোবাইল থেকে পিসি, ল্যাপটপ সুপার মাল্টি টাস্কিং সুবিধা পেয়ে যাচ্ছেন এই সিস্টেমে।

TO KNOW MORE ABOUT OUR HUAWEI PRODUCTS CLICK HERE

Share This!
Comments

No Comments

Leave a comment