Cart (0)
Sub Total: Tk 0
Blog
বিশ্ববাজারে  ASUS  আনলো Zenbook 14X OLED Space Edition POSTED ON April 17, 2022 by Arup Ratan Paul

বিশ্ববাজারে ASUS আনলো Zenbook 14X OLED Space Edition

ASUS আনুষ্ঠানিকভাবে Zenbook 14X OLED Space Edition বিশ্ববাজারে নিয়ে এসেছে। ল্যাপটপটি বর্তমানে Newegg এবং Amazon-এ $1,999.99 তে বিক্রি হচ্ছে। ল্যাপটপটি এসেছে 12th Gen Intel i9-12900H আর ইন্টিগ্রেটেড Intel Iris Xe গ্রাফিক্স সহ। তবে মূলত এর ফিউচারিস্টিক ডিজাইন এটিকে অন্যান্য ল্যাপটপ থেকে একে আলাদা করে থাকে।

ASUS এ বছরের জানুয়ারীতে অনুষ্ঠিত CES প্রোগ্রামে প্রথমবারের মতো এই Space Edition নিয়ে আসে।এই ল্যাপটপের সবচেয়ে লক্ষণীয় বিষয়গুলোর মধ্যে একটি হল ঢাকনার উপর থাকা এর মিনি 3.5-ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লেটিত দেখা যায় বিজ্ঞপ্তি, অ্যানিমেশন এবং কাস্টমাইজযোগ্য কন্টেন্ট যেমন সময় ও তারিখ। 

Image- ASUS

কিছু Specs- 

  • 14 inch 2.8K OLED Display 

  • Intel Core i9 H-Series 

  • Customizable 3.5 inch external screen 

  • Asus Ergosense Keyboard 

  • Fast Fingerprint Login 

  • Asus NumberPad 2.0 

  • AI Noise Cancellation 

  • Electric Webcam Shield 

আপনি ল্যাপটপের পুরো ক্যাসিস জুড়ে বিভিন্ন খোদাই দেখতে পাবেন, যা ডিভাইসটিতে স্পেসের ফিল এনে দেয়। ASUS বলছে যে এটি ইউএস স্পেস সিস্টেমস কমান্ড স্ট্যান্ডার্ড (SMC-S-016A) পূরণ করে চলেছে, যার অর্থ এটি "অতিরিক্ত কম্পন এবং উচ্চ/নিম্ন অপারেশনাল তাপমাত্রা প্রতিরোধী’’।

Image- ASUS

14-ইঞ্চি, 16:10 OLED টাচস্ক্রিন ডিসপ্লের এই ল্যাপটপে রয়েছে 90Hz রিফ্রেশ রেট এবং 0.2ms রেস্পমস টাইম। অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে 32GB RAM, টাচপ্যাডে তৈরি একটি নম্বর প্যাড, পাওয়ার বোতামে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, চারটি USB-C পোর্ট, একটি USB 3.2 Gen 2 Type-A পোর্ট, একটি HDMI 2.0 পোর্ট এবং একটি "আর্গোনমিক" কীবোর্ড।

ASUS কর্তৃপক্ষ বলেছে যে ল্যাপটপটি "মহাকাশে পাঠানো প্রথম ASUS ল্যাপটপ" এর ২৫তম বার্ষিকী উদযাপন করছে৷ দামের ট্যাগ, অনন্য ডিজাইন, ল্যাপটপ এবং আনুষঙ্গিক বিষয়গুলোর নিরিখে বলা যায় যে স্পেস সংস্করণটি আপনার দৈনন্দিন কাজের চেয়ে একটি সংগ্রাহকের আইটেম হিসেবেই বেশি উপযুক্ত। 

To See Our Asus Products CLICK HERE

 
Share This!
Comments

No Comments

Leave a comment