Cart (0)
Sub Total: Tk 0
Blog
রায়ান্সে শুরু হচ্ছে 'HUAWEI MateBook Week' POSTED ON June 23, 2022 by Arup Ratan Paul

রায়ান্সে শুরু হচ্ছে 'HUAWEI MateBook Week'

২৫ জুন থেকে রায়ান্সে শুরু হচ্ছে ‘HUAWEI MateBook Week’.  এই আয়োজন  চলবে আগামী ০১ জুলাই ২০২২ পর্যন্ত। এই MateBook Week উপলক্ষ্যে রায়ান্সের সবকটি আউটলেট ও অনলাইন (ryanscomputers.com) সাইট থেকে নির্দিষ্ট HUAWEI MatBook পণ্য কিনে গ্রাহকরা জিতে নিতে পারবে আকর্ষণীয় পুরস্কার!

উল্লেখ্য, HUAWEI একটি কলাবোরেটিভ ইকোসিস্টেম নিয়ে এসেছে তার ব্যবহারকারীদের জন্য যা ল্যাপটপ, পিসি, ট্যাবলেট, স্মার্টওয়াচ এবং স্মার্টফোন সহ বেশিরভাগ হুয়াওয়ে ডিভাইসের মধ্যে একটি স্মার্ট অফিস সুপার ডিভাইস সিস্টেম তৈরি করে। এই সুপার ডিভাইস সিস্টেমটি যদিও একদম নতুন নয়, তারপরেও নতুন কিছু বৈশিষ্ট্য এতে যোগ করা হয়েছে যা সামগ্রিক সিস্টেমটিকে আরও সহজ এবং ব্যবহারকারীদের জন্য এক্সেসেবল করে তুলে।

সুপার ডিভাইস স্মার্ট অফিসের উপর ফোকাস সহ আপনার বিভিন্ন ডিভাইসের মধ্যে সংযোগ তৈরি করে এবং ডিভাইসগুলো বৈশিষ্ট্য নিয়ে একটি বিস্তৃত পরিসর কভার করে। সুপার ডিভাইস সহজে ভ্রমণ, স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কিত বিষয়গুলোর পাশাপাশি বিনোদনকেও কভার করে, যার সামগ্রিক লক্ষ্য হলো ব্যবহারকারীদের জন্য তাদের ডিভাইসগুলোর মধ্যে একটি ভাল যোগাযোগ সিস্টেম তৈরি করা।

সামগ্রিক লক্ষ্য হল ব্যবহারকারীরা তাদের সকল Huawei ডিভাইসগুলোকে একটি 'একক অভিজ্ঞতা'-তে সংযুক্ত করতে পারবে যা ব্যবহারকারীদেরকে যেকোন কাজের জন্য যেকোনও ডিভাইস ব্যবহার করতে দেয়, অর্থাৎ আপনি আপনার পিসিতে একটি ফোন অ্যাপ চালাতে পারেন বা সংযুক্ত থাকা অবস্থায় আপনার ট্যাবলেটের স্ক্রিনে কাজ করতে পারেন।

উল্লেখ্য, HUAWEI MateBook Week এর ল্যাপটপগুলোতে আপনি এই সুপার ডিভাইস সুবিধা পেয়ে যাবেন। এই আয়োজনে নির্দিষ্ট পণ্য কিনে আপনি পেয়ে যাচ্ছেন চার হাজার টাকা সমমূল্যের পুরস্কার যেখানে থাকছে অরিজিনাল হুয়াওয়ে মাউস ও ব্যাকপ্যাক।     

   

To Know More About HUAWEI MateBook Week CLICK HERE

Share This!
Comments

No Comments

Leave a comment