Cart (0)
Sub Total: Tk 0
Blog
হয়ে গেলো চট্টগ্রামে রায়ান্সের তৃতীয় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন POSTED ON September 17, 2022 by Arup Ratan Paul

হয়ে গেলো চট্টগ্রামে রায়ান্সের তৃতীয় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

চট্টগ্রামে রায়ান্সের তৃতীয় শাখা জিইসি সার্কেলের আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেলো ১৭ সেপ্টেম্বর ২০২২ তারিখে। প্রযুক্তি পণ্যসামগ্রীর বিপুল সমাহার নিয়ে চট্টগ্রামের মদিনা টাওয়ারে অবস্থিত এই শাখাটি। উল্লেখ্য আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে চট্টগ্রামের এই শাখাটি কিছুদিন আগেই গ্রাহকদের জন্য খুলে দেওয়া হয়।     

আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে রায়ান্স কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান ও রায়ান্সের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া রায়ান্সের বিজনেস পার্টনার, বিভিন্ন ব্র্যান্ড সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীরা এই আয়োজনে উপস্থিত হোন এবং তাঁদের শুভকামনা জানান।     

১৩০০ স্কয়ার ফিট জায়গা নিয়ে অবস্থিত এই শাখায় গ্রাহকরা সপ্তাহের সাত দিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত তাদের পছন্দের প্রযুক্তি পণ্য কেনাকাটা করতে পারেন। এখানে কর্মরত সদস্যরা সর্বদা নিয়োজিত আছেন গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে। উল্লেখ্য গ্রাহকদের কথা চিন্তা করে পণ্য প্রদর্শনের ব্যাপারে পরিবর্তন নিয়ে আসা হয়েছে । গ্রাহকরা এখন পছন্দের পণ্যটি আরও কাছ থেকে দেখে ও পছন্দ করে কিনতে পারবেন।            

এছাড়া পূর্ণাঙ্গ একটি সার্ভিসিং সেন্টারও রয়েছে এখানে। সার্ভিসিং সেন্টারে একদমই নতুন পদ্ধতির মাধ্যমে সার্ভিসিং প্রদানের ব্যবস্থা রাখা হয়েছে। এখানে গ্রাহক প্রথমেই নির্দিষ্ট বুথ থেকে কম্পিউটার জেনারেটেড টোকেন সংগ্রহ করবেন। তারপর সেই টোকেন নিয়ে সার্ভিসিং সেন্টারে গিয়ে পণ্যের সার্ভিসিং করাতে পারবেন। ফলে ভিড় কিংবা বিশৃঙ্খলার কোন সুযোগ থাকছে না। রায়ান্সের অন্যান্য শাখাগুলোর মতো এখানেও গ্রাহকরা ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাবলেট, ক্যামেরা ও অফিসিয়াল সকল যন্ত্রপাতি এবং বিভিন্ন ব্র্যান্ডের আইটি পণ্য সুলভ মূল্যে পেয়ে যাবেন।  

চট্টগ্রামের জিইসি সার্কেল শাখা এবং সারা দেশব্যাপী রায়ান্সের অন্যান্য শাখা ও আউটলেট ছাড়া অনলাইনেও (ryanscomputers.com) গ্রাহকরা প্রযুক্তিপণ্য কেনাকাটা করতে পারছেন। উল্লেখ্য এই অনলাইন কেনাকাটায় রায়ান্সের গ্রাহকরা সারা দেশে ৬৪ জেলায় ডেলিভারি সুবিধা, ঢাকা সিটির মধ্যে ২৪ ঘণ্টার ভিতর Express Delivery এবং ২৪/৭ অনলাইন সাপোর্ট পাচ্ছেন।    

To Know More About Our GEC Branch Watch The Video:

Share This!
Comments

No Comments

Leave a comment