Cart (0)
Sub Total: Tk 0
Blog
শুরু হলো 'RYANS-CORSAIR SUPER WEEK' POSTED ON June 18, 2022 by Arup Ratan Paul

শুরু হলো 'RYANS-CORSAIR SUPER WEEK'

আজ ১৮ জুন থেকে শুরু হওয়া এই সুপার উইক চলবে আগামী ২৪ জুন ২০২২ পর্যন্ত। সুপার উইকের আওতায় রায়ান্সের সবকটি আউটলেট ও অনলাইন (ryanscomputers.com) থেকে Corsair-এর পণ্য কিনে গ্রাহকরা জিতে নিতে পারবে আকর্ষণীয় সব পুরস্কার!   

       

রায়ান্স হলে এ উপলক্ষ্যে কেক কেটে সুপার উইকের উদ্বোধন ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে করসেয়ার রিজিওনাল ম্যানেজার মিস্টার দীনানাথ মানি তিউয়ারি, রায়ান্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান, স্মার্ট টেকনোলজিস-এর পরিচালক, চ্যানেল সেলস জনাব মুজাহিদ আলবেরুনি সুজন, স্মার্ট টেকনোলজিস-এর হেড অফ বিজনেস জনাব শওকত মিল্লাত-সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে রায়ান্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান ধারাবাহিকভাবে এ ধরণের আয়োজন করা ও এর গুরুত্বের কথা উল্লেখ করেন। এছাড়া করসেয়ার রিজিওনাল ম্যানেজার মিস্টার দীনানাথ মানি তিউয়ারি জানান, ভবিষ্যতেও তারা রায়ান্সের সাথে একতাবদ্ধ হয়ে গ্রাহকদের জন্য আরও নতুন নতুন আয়োজন নিয়ে আসবে।   

উল্লেখ্য, সুপার উইক উপলক্ষ্যে CORSAIR-এর নির্দিষ্ট পণ্য কিনে স্ক্র্যাচ কার্ডে গ্রাহকরা জিতে নিতে পারবে বিভিন্নরকম পুরষ্কার। পুরস্কারের এই তালিকায় রয়েছে গেমিং  হেডসেট,  গেমিং কি-বোর্ড, কেসিং ফ্যান, টি-শার্ট, গেমিং মাউস-সহ আরও বেশকিছু আইটেম।

To Know More details CLICK HERE

Share This!
Comments

No Comments

Leave a comment